মিলনে বাঁধা, সাপের কামড়ে প্রাণ গেলো গৃহবধূর!

মিলনে বাঁধা, সাপের কামড়ে প্রাণ গেলো গৃহবধূর!

একটা নয় এক জোড়া সাপের উপর বসে পড়েছিলেন তিনি। বুঝতেই পারেননি। খানিকক্ষণ পর যন্ত্রণা অনুভব করায় হুঁশ ফেরে। কিন্তু ততক্ষণে মহাবিপদ হয়ে গিয়েছে। দুটি সাপ তাকে কামড়ে বিষ ঢেলে দিয়েছিল। ভারতের গোরখপুরের রিয়ান গ্রামের ঘটনা। সেই মহিলার স্বামী থাইল্যান্ডে কর্মরত। এদিন স্বামী ফোন করায় তার সঙ্গে কথা বলছিলেন সেই মহিলা। তারপর ফোনে কথা বলতে বলতেই এক জোড়া সাপের উপর বসে পড়েন তিনি।

সর্প বিশেষজ্ঞরা জানিয়েছেন, সম্ভবত মিলনরত ছিল সাপ দু’টি। মহিলা তাদের উপর বসতেই ভয় পেয়ে ছোবল মেরেছে তারা। এরপর পরিবার ও পাড়া পড়শিরা সেই ঘরে ফিরে এসে সাপ দুটিকে দেখতে পায় এবং তাদের পিটিয়ে মে’রে ফেলে।

এক জোড়া সাপ কখন যে তার বেডরুমে ঢুকে পড়েছিল বুঝতেই পারেননি সেই মহিলা। বিছানায় যে চাদর পাতা ছিল সেটির প্রিন্ট এমন ছিল যে সাপের অবস্থান বুঝতেই পারেননি তিনি। এর পরই স্বামীর সঙ্গে কথা বলতে বলতে খাটে বসেন মহিলা। প্রায় সঙ্গে সঙ্গে দুটি সাপ একসঙ্গে তাকে কামড়ায়। মা’রাত্মক বি’ষক্রিয়ায় মিনিট খানেকের মধ্যেই সেই মহিলার মৃ’ত্যু হয়। জানা গিয়েছে, স্বামীর সঙ্গে ফোনে কথা বলতে বলতে ঘরের এদিক ওদিক পায়চারি করছিলেন সেই মহিলা। খেয়াল না করেই তিনি খাটের এক প্রান্তে বসে পড়েছিলেন। সাপ দুটি ছিল সেখানেই।