ডেঙ্গুর প্রভাবে কানে শুনতে পাচ্ছেন না নায়িকা ববি

ডেঙ্গুর প্রভাবে কানে শুনতে পাচ্ছেন না নায়িকা ববি

সারাদেশে যখন ডেঙ্গু মহামারি আকার ধারণ করেছে সে জ্বর থেকে বাদ যায়নি শোবিজ তারকারাও। শোবিজের বেশ কয়েকজন তারকা ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন।

গেল ৫ আগস্ট ডেঙ্গুতে আক্রান্ত হয়েছিলেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাও নিয়েছিলেন। জ্বর কিছুটা নিয়ন্ত্রণে এলে বাসায় ফিরে যান তিনি।

কিছুটা সুস্থ বোধ করলে কোরবানির ঈদে মুক্তি পাওয়া তার অভিনীত ‘বেপরোয়া’ ছবির প্রচারণায় নামেন ববি। সেসময় বুঝতে পারেন নি তার সঙ্গে কি ঘটতে যাচ্ছে! প্রথম দিকে বাম কানে কম শুনতে শুরু করেন। কিন্তু এক সপ্তাহ ধরে কানে শুনতেই পাচ্ছেন না ববি!

এত দিন ডা. জামালের কাছে চিকিৎসা নিচ্ছিলেন অভিনেত্রী। কিন্তু কোনো উন্নতি না হওয়ায় গতকাল ডা. কানুজ কুমারের শরণাপন্ন হন। তাতেও লাভ না হলে ডা. প্রাণ গোপালকে দেখাবেন বলে জানিয়েছেন ‘বিজলি’ তারকা। নয়তো আরো উন্নত চিকিৎসার জন্য যাবেন ভারতে।

এদিকে ওই সূত্রটি জানায়, কানে তো শুনতেই পাচ্ছে না, এর সঙ্গে ব্রেইনে ব্যথা শুরু হয়েছে। ডেঙ্গু থেকে অন্য রোগের সিনড্রোম দেখা দিয়েছে। চিকিৎসকরা ববিকে পুরো একমাসের বেড রেস্টে থাকার পরামর্শ দিয়েছেন।

ববি জানান, তিনি খুব অস্বস্তিতে আছেন। সারাক্ষণ কান ও মাথার যন্ত্রণায় অস্বস্তিকর অবস্থা পার করছেন। সুস্থতা কামনায় তিনি সকলের দোয়া চেয়েছেন।