সাতপাকে বাঁধা পড়ার আগেই অন্তঃসত্ত্বা, খুশিতে ডগমগ অভিনেত্রী

সাতপাকে বাঁধা পড়ার আগেই অন্তঃসত্ত্বা, খুশিতে ডগমগ অভিনেত্রী

অভিনেত্রী আ্যামি জ্যাকসন চলতি বছরের শুরুতে প্রথমেই ঘোষণা করেছিলেন। তার সাথে দীর্ঘদিনের বন্ধু জর্জ এর সঙ্গে আংটি বদল সেরে ফেলেছেন। এই বছরের শুরুতেই বাগদানের কথা ঘোষণা করেছিলেন। সুখবরের রেশ কাটতে না কাটতেই আরও একটি খুশির সংবাদ দিলেন অভিনেত্রী।

মার্চের পর আগস্টে ফের নিজের ৩৩ সপ্তাহের অন্তঃসত্ত্বার ছবি শেয়ার করলেন অক্ষয় কুমারের নায়িকা।

অ্যামি আরও বলেন, পরিকল্পনা করে তাঁরা বাবা-মা হওয়ার সিদ্ধান্ত নেননি। আচমকাই তাঁদের জীবনে সবকিছু পালটে গিয়েছে বলে জানান অ্যামি জ্যাকসন।

চলতি বছরের ৩১ মার্চ ‘সিং ইস ব্লিং’ অভিনেত্রী ঘোষণা করেন, মা হতে চলেছেন তিনি। যেমন ঘোষণা তেমন কাজ। আ্যমি তাঁর ১৫ সপ্তাহের অন্তঃসত্ত্বার ছবিও প্রকাশ করেন। তা দেখেই আ্যমির ভক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন। ফের নিজের ৩৩ সপ্তাহের অন্তঃসত্ত্বার ছবি শেয়ার করলেন অ্যামি।

সোশাল সাইটে অ্যামির সেই ছবি প্রকাশ পেতেই তাঁর ভক্তদের মধ্যে উচ্ছ্বাস চোখে পড়তে শুরু করে। অ্যামি বলেন, তিনি এবং জর্জ দু’জনেই নতুন অতিথির আসার জন্য অপেক্ষা করছেন। তাঁরা আপাতত লন্ডনে ছুটি কাটাচ্ছেন বলে জানান অভিনেত্রী। বলিউড অভিনেত্রীর ওই ঘোষণার পর থেকেই তাঁর সোশাল হ্যান্ডেল শুভেচ্ছা বার্তায় ভরে উঠতে শুরু করে। তবে জর্জের সঙ্গে বাগদান হয়ে গেলেও, তাঁরা এখনও পর্যন্ত সাতপাকে বাঁধা পড়েননি।