বিচ্ছেদের পর নতুন সম্পর্কে জড়ালেন নেহা কক্কর!

বিচ্ছেদের পর নতুন সম্পর্কে জড়ালেন নেহা কক্কর!

এইতো সবে বিচ্ছেদ হলো নেহা কক্করের। হিমাংশ কোহলির সাথে বিচ্ছেদের খবর প্রকাশেই জানিয়েছেন বলিউডের জনপ্রিয় এ গায়িকা। কিন্তু বিচ্ছেদের বছর না পেরুতেই নতুন করে গুঞ্জন শোনা যাচ্ছে, এরই মধ্যে নতুন সম্পর্কে জড়িয়েছেন নেহা। আর তাও নাকি ‘ইন্ডিয়ান আইডল’ খ্যাত বিভোর পরাশরের সঙ্গে।

তবে বিষয়টি একদমই বানোয়াট উল্লেখ করে নেহা জানান, এ ধরণের গুঞ্জনের কারণে তিনি অবসাদে ভুগছেন। এমন কিছুই হয়নি। এ ধরণের কর্থাবার্তা তাকে শুধু মানসিক অবসাদের দিকেই ঠেলে দিচ্ছে।

এদিকে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন বিভোর পরাশর। তিনি জানিয়েছ, এটা নিতান্তই গুঞ্জন ছাড়া কিছু না। তিনি নেহা কক্করকে ‘দিদি’ বলে সম্বোধন করেন। তার ইন্সটাগ্রামেও তিনি একাধিকবার নেহাকে দিদি বলে সম্বোধন করেছেন। পাশাপাশি, তার ক্যারিয়ারে সফলতার পেছনে হাত রয়েছে নেহার।

বিভোরের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে ইনস্টাগ্রামে নিজের অভিমত প্রকাশ করে নেহা কক্কর বলেন, এ ধরনের গুঞ্জনে তিনি ও তাঁর পরিবার বিরক্ত। এ সংগীতশিল্পী আরো বলেন, এতে তাঁর মানসিক অবস্থা খারাপের দিকে যাচ্ছে। মানুষকে কষ্ট দেয়, এ ধরনের গুঞ্জন রটনা থেকে বিরত থাকারও আহ্বান তাঁর।

ইনস্টাগ্রামে বিভোর পরাশর সঙ্গে থাকা এই ছবিটি শেয়ার দিয়েছেন নেহা কক্কর

নেহা বলেছেন, যদিও তিনি তারকা, তবু সবাই যেন তাঁকে প্রথমে মানুষ হিসেবে ভাবে। ‘সে (নেহা) সেলিব্রেটি, কিন্তু প্রথমে মানুষ! এ ধরনের হৃদয়হীনতা বন্ধ করুন। কারো ব্যক্তিগত জীবন বা চরিত্র নিয়ে কথা বলা থামান। বিচার করা বন্ধ করুন। মানুষকে বিব্রত করা থামান। এমন কিছু করবেন না, যাতে মানুষ মানসিক অবসাদে ভোগে,’ লেখেন নেহা।

বিভোর পরাশর হলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নীতি মোহনের ভাই। নীতি মোহন বলেছেন, কঠোর পরিশ্রম করেই ইন্ডিয়ান আইডলে জায়গা করে নিয়েছেন বিভোর।