নিজের স্বামীর গোপন কথা ফাঁস করলেন রাখি নিজেই!

নিজের স্বামীর গোপন কথা ফাঁস করলেন রাখি নিজেই!

বিয়ে নিয়েও নানা লুকোচুরি খেলার পর কয়েক দিন আগে এক অনাবাসী ভারতীয় (নন-রেসিডেন্ট ইন্ডিয়ান—এনআরআই) ব্যবসায়ীকে বিয়ের কথা স্বীকার করেন ‘বিতর্কের রানি’ খ্যাত ভারতের মডেল-অভিনেত্রী রাখি সায়ন্ত। সম্প্রতি প্রেম ও বিয়ে নিয়ে নানা অজানা প্রকাশ করলেন রাখি।

পত্রপত্রিকার খবর, ২৮ জুলাই বিকেলে মুম্বাইয়ের পাঁচতারকা হোটেল জে ডব্লিউ ম্যারিয়টে গোপনে রিতেশ নামের ওই ব্যক্তির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন রাখি সায়ন্ত। বিয়ের খবর এড়াতেই লুকিয়ে বিয়ে করেছেন। পুরো হল ভাড়া না করে একটি হোটেল রুমে নিজের পরিবারের লোকজন ও চার-পাঁচজন অতিথির উপস্থিতিতে বিয়ে সেরেছেন রাখি। তবে ওই দিন গণমাধ্যমকর্মীদের কাছে তা অস্বীকার করেন।

পরে অবশ্য টাইমস অব ইন্ডিয়াকে রাখি বলেন, ‘আমি ভয় পেয়ে গিয়েছিলাম। কিন্তু হ্যাঁ, আমি বিয়ে করেছি। এ খবর আমি আপনাদের নিশ্চিত করছি। ওর নাম রিতেশ।’ বিনোদন সংবাদমাধ্যম স্পটবয়কে রাখি বলেন, ‘আপনারা যে রিপোর্ট করেছেন, তা সত্যি। আমার স্বামী একজন এনআরআই। ওর নাম রিতেশ, যুক্তরাজ্যে থাকে। এরই মধ্যে অবশ্য সে চলে গেছে। আমার ভিসা-প্রক্রিয়া চলছে, আমিও ওর কাছে যাব।’ রাখি আরো জানান, ভারতে তিনি কাজ করবেন। টিভি শো প্রযোজনা করবেন। স্বামী হিসেবে তাঁকে পেয়ে উচ্ছ্বসিত রাখি।

রাখি আরো জানান, রিতেশ হিন্দু ধর্মাবলম্বী ও তিনি খ্রিস্টান। তাই তাঁরা ‘কোর্ট ম্যারেজ’ করেছেন। ক্যাথলিক নিয়ম অনুযায়ীও বিয়ে করেছেন। পরিবারের লোকজন ও ঘনিষ্ঠরা বিয়েতে উপস্থিত ছিলেন। তবে কি যুক্তরাজ্যে চলে যাবেন রাখি? উত্তরে রাখি বলেন, “আপাতত নয়। ও চায় আমি যেন ইন্ডাস্ট্রিতে কাজ করি। ও বলেছে, ‘কেন তুমি সিনেমা বানাচ্ছ না? আমি বলেছি, ঠিক আছে।’ আমার স্বামী ডোনাল্ড ট্রাম্পের কোম্পানিতে চাকরি করে।”

স্বামী সম্পর্কে রাখি সায়ন্ত আরো জানান, মিডিয়া না-পছন্দ তাঁর। এমনকি ছবিও নাকি শেয়ার করতে চান না। ‘সুখবর বটে, তবে আমার স্বামী মিডিয়া পছন্দ করে না। কারো সামনে আসতেও চায় না। সে ব্যবসায়ী, দারুণ মানুষ,’ বলেন রাখি। সামাজিক যোগাযোগমাধ্যমে মধুচন্দ্রিমার ছবিও শেয়ার করেছেন রাখি। ছবিতে তাঁর কপালে সিঁদুর দেখা যাচ্ছে। মধুচন্দ্রিমার ছবি অন্তর্জালে ভাইরাল হয়েছে। সূত্র : ডিএনএ