মাদারীপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুইজন নিহত

মাদারীপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুইজন নিহত

মাদারীপুরে কালকিনি উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে থাক্কা লেগে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয় আরো একজন। রোববার (৭ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে ডাসার থানার বয়াতীবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মাদারীপুরের কালকিনি উপজেলার পশ্চিম খান্দুলীর গ্রামের ফজর আলীর ছেলে সাগর হোসেন (২৭) ও বরগুনা জেলার কালাইচর এলাকার খায়রুল আলমের ছেলে শাহাজাদা (২৫)। এছাড়া আহত হন বরিশালের গৌরনদী উপজেলার মেদাকুল গ্রামের আব্দুল হকের ছেলে লাভলু হক (১৮)।

স্থানীয়রা ও পুলিশ জানায়, রাতে মোটরসাইকেল যোগে কাজীবাকাই থেকে কালকিনির উদ্দেশে রওয়ানা হয় সাগর, শাহাজাদা ও লাভলু। মোটরসাইকেলটি মাঝ পথে বয়াতীবাড়ী এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণে হারিয়ে গাছের সঙ্গে থাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই সাগর ও শাহাজাদার মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় লাভলুকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

কালকিনি উপজেলার ডাসার থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (পরিদর্শক) মো. গোলাম কিবরিয়া বলেন, দ্রুত গতিতে মোটরসাইকেল চলানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে । ঘটনাস্থলেই দুইজন মারা যান, আহত একজনের চিকিৎসা চলছে।





error: Content is protected !!