এটা করলে ভুল করবেন, খাল কেটে কুমির আনতাছেন

এটা করলে ভুল করবেন, খাল কেটে কুমির আনতাছেন

নেতাকর্মীদের থানা ও পুলিশভিত্তিক আওয়ামী লীগ না করার পরামর্শ দিয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি এ কে এম শামীম ওসমান বলেছেন, এলাকায় কেউ কোনো দ্বন্দ্ব করতে পারবেন না। কিছু এলাকায় ‘তোর লোক নাকি আমার লোক’ শুরু হইয়া গেছে। এটা করলে ভুল করবেন। খাল কেটে কুমির আনতাছেন। থানা ভিত্তিক, পুলিশভিত্তিক আওয়ামী লীগ কেউ করতে যাইয়েন না। তাতে লাভ হবে না, কিচ্ছু লাভ হবে না। আমার হাত না থাকলে এলাকায় থাকতে পারবেন না।

গতকাল মঙ্গলবার মাসদাইরের বাংলা ভবন কমিউনিটি সেন্টারে ফতুল্লা থানা আওয়ামী লীগের কর্মীদের নিয়ে এক আলোচনা ও প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন। আগামী ২ মার্চ অনুষ্ঠেয় জনসভার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

শামীম ওসমান বলেন, ওই সমস্ত লাইন-ফাইন দিয়ে কাজ হবে না। ভালো লোককে সম্মান করব। খারাপ লোকরে দুইবার বোঝাবো, তৃতীয়বার দল থেকে বাদ দিয়ে দেবো। খারাপ লোকরে তো প্রশ্রয় দেবোই না আর যে খারাপকে প্রশ্রয় দেয় তারেও নেবো না। সে যত বড় নেতাই হোক না কেন।

তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, কোনো ক্ষমা হবে না, কোনো খাতির হবে না। খারাপ লোকের দায়িত্ব আমি নেবো না। অপরাধ করলে আমি আমার বাপ-ভাইরেও ছাড়ব না।

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো: বাদল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী, সাবেক ছাত্রনেতা এহ্সানুল হক নিপু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি প্রমুখ। সূত্র: নয়া দিগন্ত।





error: Content is protected !!