ছেলেদের যে গুণগুলো মেয়েদের আকৃষ্ট করে

ছেলেদের যে গুণগুলো মেয়েদের আকৃষ্ট করে

পরস্পরের প্রতি ভালোলাগা, ভালোবাসায় এগিয়ে চলে আমাদের জীবন। এই চলার শুরুটা হয় যেকোনো একজনের মাধ্যমে। কখনো ছেলেটির

ভালোলাগে মেয়েটিকে, কখনো মেয়েটির ভালোলেগে যায় ছেলেটিকে। আর এই ভালোলাগার জন্য থাকা চাই বিশেষ কোনো বৈশিষ্ট্য বা গুণ। ছেলেদের কোন গুণগুলো মেয়েদের সহজেই আকৃষ্ট করে তা জেনে নিন-

সাহস
ভীতু মানুষকে কেউ পছন্দ করে না, সে ছেলে হোক কিংবা মেয়ে। কিন্তু মেয়েদের থেকেও ছেলেদেরকে সাহসী হিসেবে দেখতে পছন্দ করে

সবাই। আর মেয়েরা ছেলেদের মধ্যে সাহসের অভাবে দেখলে তার প্রতি আগ্রহ হারিয়ে ফেলে। ভীতুর ডিম কাউকে তো আর সঙ্গী হিসেবে বেছে নেয়া যায় না, তাই না!

দায়িত্বশীলতা
মেয়েরা আশা করে ছেলেটি তাকে রাস্তা পার হওয়ার সময় সাহায্য করবে, খাবারের বিলটি পরিশোধ করতে চাইবে, অসুখে খোঁজখবর নেবে,

পড়াশোনা বা কাজে মনযোগী হতে বলবে, যেকোনো দুঃসময়ে সবার আগে পাশে দাঁড়াবে। বিপদে একা ফেলে চলে গিয়ে আবার সুসময়ে ফিরে আসা ছেলেদের মেয়েরা যে শুধু অপছন্দ করে তাই না, ঘৃণাও করে।

চটপটে
যেকোনো বিষয়ে দ্রুত এবং সঠিক সিদ্ধান্ত নিতে পারে এমন ছেলেদের প্রতি মেয়েরা বেশি আকৃষ্ট হয়। সবকিছুতে সিদ্ধান্তহীনতায় ভোগে বা সিদ্ধান্ত নিতে সবসময় দ্বিধা-দ্বন্দ্বে ভোগে এমন ছেলেদের থেকে মেয়েরা সহজেই মুখ ফিরিয়ে নেয়।

মিশুক
মিশুক মানুষকে কে না পছন্দ করে! যারা দ্রুত মিশতে পারে তাদের সবাই সহজেই আপন করে নেয়। সবার সঙ্গে মিশতে পারে এমন ছেলেকে তাই মেয়েরাও পছন্দ করে।

হাসিখুশি
সবসময় মুখখানা হাঁড়ির মতো করে রাখেন এমন অনেক মানুষের দেখা মেলে চারপাশে। দেখলেই মনে হয় যেন হাসি কী জিনিস তারা জানেনই না!

এমন ছেলেদেরকে মেয়েরা পছন্দ করে না। যার সঙ্গে প্রাণখুলে হাসতে পারা যায় না, তাকে সঙ্গী করে কী লাভ!

গাম্ভীর্য
কখনো কখনো ছেলেদের গাম্ভীর্যও আকৃষ্ট করে মেয়েদের। তবে তা যেন অহেতুক গাম্ভীর্য না হয়। জ্ঞানী এবং ভাবুক ধরনের ছেলেদের গাম্ভীর্য দেখে মেয়েরা সহজেই পছন্দ করে।