আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রির জন্য প্রস্তুত ৮ বুথ,দায়িত্বে থাকছেন যারা?

আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রির জন্য প্রস্তুত ৮ বুথ,দায়িত্বে থাকছেন যারা?

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আগামিকাল থেকে আওয়ামী লীগ ফরম বিতরণ শুরু করবে। সকাল ১০ টা থেকে ৮ টা বুথ থেকে ফরম বিতরণ শুরু হবে।

’একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য ক্ষমতাসীন দল আওয়ামী লীগ মনোনয়ন বিক্রির জন্য ৮ বিভাগেররজন্য ৮ টি বুথ প্রস্তুত করেছেন। আগামী কাল সকাল ১০টা থেকে মনোনয়ন ফরম বিক্রি করা হবে।তিনি আরও বলেন, মনোনয়ন বিক্রির বুথগুলো মনিটরিং করবে বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ন সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকরা। তাদের সাথে কয়েক জন সদস্য থাকবে। সিডিউল ঘোষণার পর মনোনয়ন বিক্রির শেষ তারিখ ঘোষণা করা হবে।

আট বুথে দায়িত্বপ্রাপ্তরা হলেনঃ ঢাকা বিভাগের দায়িত্ব আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এবং সাংগঠনিক সম্পাদক নওফেল। সিলেট বিভাগের দায়িত্ব আছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এবং সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

রংপুর বিভাগের দায়িত্ব আছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এবং বিএম মোজাম্মেল হক। চট্টগ্রাম বিভাগের দায়িত্ব আছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এবং সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম।

খুলনা বিভাগের দায়িত্ব আছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান এবং সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ স্বপন। বরিশাল বিভাগের দায়িত্ব অআছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান এবং সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম।

রাজশাহী বিভাগের দায়িত্ব আছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এবং সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী। ময়মনসিংহ বিভাগের দায়িত্ব আছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এবং মেজবাহ উদ্দিন সিরাজ প্রমুখ।