করোনা সচেতনতা তৈরিতে মাস্ক ও লিফলেট বিতরণ করলো নাগেরপাড়া ইউনিয়নের ছাত্রলীগ নেতাকর্মীরা

করোনা সচেতনতা তৈরিতে মাস্ক ও লিফলেট বিতরণ করলো নাগেরপাড়া ইউনিয়নের ছাত্রলীগ নেতাকর্মীরা

করোনা ভাইরাস’র সচেতনতা তৈরিতে গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া বাজারে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে। আজ সোমবার শরীয়তপুর ৩ আসনের এমপি নাহিম রাজ্জাকের নিদের্শে ও গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়ন ছাত্রলীগ এর উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়।

গত ৩১ শে ডিসেম্বর চীন এর উহান রাজ্যেতে করোনা নামক ভাইরাস ধরা পড়ে। এর পর থেকে ধীরে ধীরে বিশ্বে তার বিস্তার লাভ করে। পরে বাংলাদেশে গত ২১ শে মার্চ শনিবার সারাদেশে করোনা ভাইরাসের সংক্রমণ দেখা যায়।

এই পরিস্থিতির মোকাবেলা করতে এমপি নাহিম রাজ্জাক এর নির্দেশে ভাইরাস প্রতিরোধ ও গণসতেনতা সৃষ্টির লক্ষে গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সকল নেতা কর্মী দের নিয়ে নাগেরপাড়া বাজারে করোনার সচেতনতার জন্য সাধারণ জনগণের মাঝে লিফলেট বিতরণ করা হয়।

করোনা ভাইরাসসাধারণ জনগণের কাছে করোনা নিয়ে আতংক না হয়ে সচেতনতা তৈরির আহ্ববান জানিয়ে নাগেরপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল নোমান খান বলেন, ছাত্রলীগের সকল নেতা কর্মীদের সকল গ্রাম পর্যায়ে করোনা ভাইরাস যাতে সংক্রমিত না হয় সেজন্য এ বিষয়ে সচেতনতার সকল কার্যক্রম চালিয়ে যেতে হবে।

এসময় উপস্থিত ছিলেন নাগেরপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণত সম্পাদক সাদ্দাম ঢালীসহ সকল ইউনিয়ন কর্মী ও বিভিন্ন ওয়ার্ডের সদস্যরা।