News Headline :
করোনা সচেতনতা তৈরিতে মাস্ক ও লিফলেট বিতরণ করলো নাগেরপাড়া ইউনিয়নের ছাত্রলীগ নেতাকর্মীরা করোনা নিয়ে প্রধানমন্ত্রীর ১০ নির্দেশনা জারি করোনায় মৃত ব্যক্তির জানাজা-দাফন নিয়ে ইফা’র নির্দেশনা ‘চিকিৎসকদের সুরক্ষা না দিলে কারও শেষ রক্ষা হবে না’ করোনাভাইরাস: মঙ্গলবার থেকে বাংলাদেশে সেনা মোতায়েন, চৌঠা এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি, অফিস বন্ধ ২৬ মার্চ থেকে ১০ দিনের সাধারণ ছুটি জাতির উদ্দেশ্যে ভাষন দিবেন প্রধানমন্ত্রী করোনা ভাইরাস: দেশে সাধারণ ছুটি ঘোষণা করোনা পরিস্থিতি শিথিল না হওয়া পর্যন্ত কিস্তি আদায় বন্ধ অনির্দিষ্টকালের জন্য পাসপোর্টের বায়োমেট্রিক প্রক্রিয়া স্থগিত
এখনই দেশকে বাঁচানোর শ্রেষ্ঠ সময়: মাশরাফি

এখনই দেশকে বাঁচানোর শ্রেষ্ঠ সময়: মাশরাফি

স্পোর্টস ডেস্কঃ বাংলাদেশ দলের সফল অধিনায়ক ও নড়াইল-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা সোমবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লিখেছেন, এখন যৌবন যার, বাসায় থাকার তার শ্রেষ্ঠ সময়। এখন যৌবন যার, দেশকে বাঁচানোর তার শ্রেষ্ঠ সময়।

সাম্প্রতিক সময়ে মারাত্মক আকার ধারণ করেছে করোনাভাইরাস। ছোঁয়াছে এই ভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বে ইতিমধ্যে প্রায় ১৫ হাজার মানুষের মৃত্যুর খবর পাওয়া গেছে। আক্রান্ত হয়েছেন তিন লাখেরও বেশি মানুষ।

চীনের হুবেইপ্রদেশের উহান শহর থেকে বিশ্বে ছড়িয়ে পড়া এই ভাইরাসে সবচেয়ে বেশি এক লাখ লোক আক্রান্ত হয়েছেন। তবে দ্বিতীয় সর্বোচ্চ ইতালিতে প্রায় ৬০ হাজার আক্রান্ত হলেও পশ্চিম ইউরোপের এই দেশটিতেই সবচেয়ে বেশি প্রায় ৫ হাজার মানুষের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে।

বাংলাদেশেও এই করোনাভাইরাসের প্রভাব পড়েছে। ইতিমধ্যে ২৭ জনের আক্রান্তের খবর পাওয়া গেছে, দুজনের মৃত্যু হয়েছে।

ছোঁয়াচে এই করোনাভাইরাসের প্রভাব ক্রীড়াঙ্গনেও পড়েছে। করোনা আতঙ্কে সেমিফাইনাল ও ফাইনালের আগেই বন্ধ হয়ে গেছে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। আইপিএলসহ বিভিন্ন দেশের অনেক টুর্নামেন্ট স্থগিত হয়েছে।

নিউজ সোর্স: সময়ের কণ্ঠস্বর