করোনা নিয়ে বিয়েতে নারী, সংস্পর্শে আক্রান্ত ৯

নিজের শরীরে করোনাভাইরাস নিয়েই বিয়ের একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন পাকিস্তানের এক নারী। ফলে বিয়ের অনুষ্ঠানে গিয়ে ৯ জন মানুষকে করোনায় আক্রান্ত করলেন এক নারী। এ ঘটনা ঘটেছে পাকিস্তানের করাচিতে।  

দেশটির স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, এক পরিবারের ৯ জন সদস্য করাচির একটি বিয়ের অনুষ্ঠানে যান। সেই বিয়ের অনুষ্ঠানে একজন নারী করোনায় আক্রান্ত ছিলেন। পরে তার কাছে থেকেই ওই পরিবারের সবাই করোনায় আক্রান্ত হন। ওই নারী সৌদি আরব থেকে সম্প্রতি পাকিস্তানে ফেরেন।

বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পরই পরিবারের ওই ৯ সদস্যের মধ্যে করোনার লক্ষণ দেখা দিতে শুরু করে। পরে তাদের হাসপাতালে নিয়ে করোনার পরীক্ষা করা হয়। সেখানেই ৯ জনের শরীরে ধরা পরে করোনার উপস্থিতি। তাদেরকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে। আর ওই নারীর পরিবারের অন্যান্য সদস্যদেরও কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

প্রধানমন্ত্রীর স্বাস্থ্য বিষয়ক পরামর্শদাতা জাফর মির্জা জানিয়েছেন, পাকিস্তানের চিকিৎসকরা চীনের চিকিৎসকদের থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রশিক্ষণ নিচ্ছেন। করোনা রুখতে তিনি খুবই আশাবাদী। যদি সামাজিক দূরত্বের নিয়ম মেনে চলা যায় তাহলে তারা মহামারিটি নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন।

সূত্র: পাকিস্তান টুডে।

 

নিউজ সোর্স: সময় টিভি

Comments are closed.