News Headline :
করোনা সচেতনতা তৈরিতে মাস্ক ও লিফলেট বিতরণ করলো নাগেরপাড়া ইউনিয়নের ছাত্রলীগ নেতাকর্মীরা করোনা নিয়ে প্রধানমন্ত্রীর ১০ নির্দেশনা জারি করোনায় মৃত ব্যক্তির জানাজা-দাফন নিয়ে ইফা’র নির্দেশনা ‘চিকিৎসকদের সুরক্ষা না দিলে কারও শেষ রক্ষা হবে না’ করোনাভাইরাস: মঙ্গলবার থেকে বাংলাদেশে সেনা মোতায়েন, চৌঠা এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি, অফিস বন্ধ ২৬ মার্চ থেকে ১০ দিনের সাধারণ ছুটি জাতির উদ্দেশ্যে ভাষন দিবেন প্রধানমন্ত্রী করোনা ভাইরাস: দেশে সাধারণ ছুটি ঘোষণা করোনা পরিস্থিতি শিথিল না হওয়া পর্যন্ত কিস্তি আদায় বন্ধ অনির্দিষ্টকালের জন্য পাসপোর্টের বায়োমেট্রিক প্রক্রিয়া স্থগিত
সীমান্তে হামলা চালাচ্ছে ভারত; চুপ থাকবে না পাকিস্তান

সীমান্তে হামলা চালাচ্ছে ভারত; চুপ থাকবে না পাকিস্তান

ভারতীয় সংবিধানের ৩৭০ ধারা রদের পর ভারত-পাকিস্তান নিয়ন্ত্রণরেখায় সেনা মোতায়েন করা হয়েছে। তার পরই সীমান্ত বরাবর দু’দেশের গোলাগুলির খামতি নেই। সেই গোলাগুলির কারণে মৃত্যু হচ্ছে সাধারণ মানুষের। আর এনিয়ে মুখ খুলেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।

এক টুইট বার্তায় পাকিস্তানের প্রধানমন্ত্রী বলেন, ভারতীয় সেনা নিয়ন্ত্রণরেখা পার করে দিনের পর দিন হামলা চালাচ্ছে। ওই হামলার শিকার হচ্ছেন সাধারণ মানুষ। হামলার মাত্রা ক্রমে বেড়েই চলেছে। জাতিসংঘ নিরাপত্তা পরিষদের উচিত এনিয়ে ভারতকে সতর্ক করা। নিয়ন্ত্রণরেখার অন্যদিকে তারা যাতে হামলা না চালায় তা নিয়ে ভারতকে সতর্ক করা উচিত। আমরা ভারতের মিথ্যা ফ্লাগ অপারেশন নিয়ে ভয়ে আছি।

তিনি আরো বলেন, আমি ভারত ও আন্তর্জাতিক সম্প্রদায়কে স্পষ্ট করে বলতে চাই যে, ভারত যদি নিয়ন্ত্রণরেখা জুড়ে সামরিক আক্রমণ চালিয়ে যায়, তাহলে পাকিস্তানের পক্ষে নীরব দর্শক হয়ে থাকা অসম্ভব।

সূত্র: ডন।