News Headline :
করোনা সচেতনতা তৈরিতে মাস্ক ও লিফলেট বিতরণ করলো নাগেরপাড়া ইউনিয়নের ছাত্রলীগ নেতাকর্মীরা করোনা নিয়ে প্রধানমন্ত্রীর ১০ নির্দেশনা জারি করোনায় মৃত ব্যক্তির জানাজা-দাফন নিয়ে ইফা’র নির্দেশনা ‘চিকিৎসকদের সুরক্ষা না দিলে কারও শেষ রক্ষা হবে না’ করোনাভাইরাস: মঙ্গলবার থেকে বাংলাদেশে সেনা মোতায়েন, চৌঠা এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি, অফিস বন্ধ ২৬ মার্চ থেকে ১০ দিনের সাধারণ ছুটি জাতির উদ্দেশ্যে ভাষন দিবেন প্রধানমন্ত্রী করোনা ভাইরাস: দেশে সাধারণ ছুটি ঘোষণা করোনা পরিস্থিতি শিথিল না হওয়া পর্যন্ত কিস্তি আদায় বন্ধ অনির্দিষ্টকালের জন্য পাসপোর্টের বায়োমেট্রিক প্রক্রিয়া স্থগিত
এবার বিমানের ভেতর জুতা শুকানোর দৃশ্য ভাইরাল!

এবার বিমানের ভেতর জুতা শুকানোর দৃশ্য ভাইরাল!

কিছুদিন আগে বিমানে অন্তর্বাস শুকানোর দৃশ্য সামনে এসেছিলো। এবার তেমনই একটি ভিডিও ভাইরাল হল। এয়ার ভেন্টের সামনে জুতা তুলে ধরতে দেখা গেল একজনকে। প্যাসেঞ্জার শেমিং নামে এক ভেরিফায়েড ইনস্টাগ্রাম হ্যান্ডলে ভিডিওটি পোস্ট করার পর তা দ্রুত ভাইরাল হয়।

ভিডিওতে দেখা যাচ্ছে, বিমানে যতগুলো আসন ক্যামেরার ফ্রেমে ধরা পড়ছে সবগুলোতেই যাত্রী বসে আছেন। বিমানের সিটের পিছনে এলসিডি স্ক্রিনগুলিও চলতে শুরু করেছে। অর্থাৎ বিমান ছাড়তে খুব বেশি দেরি নেই। এরই মাঝেই এক যাত্রীকে দেখা যায় ডান হাত দিয়ে একটি জুতা তুলে ধরছেন। এয়ার ভেন্টের সামনে ধরে রেখেছেন সেটি। সম্ভবত তিনি ভেজা জুতা শুকনো করার জন্যই এই কাজ করছিলেন। হাতে একটি আংটিও দেখা যাচ্ছে। ভিডিও নিশ্চিত করে বোঝার উপায় নেই তিনি মহিলা না পুরুষ।

প্যাসেঞ্জার শেমিংয়ের অ্যাকাউন্টে ভিডিওটি ১৬ জানুয়ারি পোস্ট হয়েছে। এখনও পর্যন্ত ভিডিওটি তিন লাখের বেশিবার দেখা হয়েছে। সেই সঙ্গে একের পর কটাক্ষ, সমালোচনার মূলক কমেন্ট পড়তে শুরু করেছে পোস্টটিতে।